শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

আগামী দুই-তিন মাসের মধ্যে এই সরকারের পতন ঘন্টা বেজে উঠবে-খোকন 

আগামী দুই-তিন মাসের মধ্যে এই সরকারের পতন ঘন্টা বেজে উঠবে-খোকন 

কুড়িগ্রাম প্রতিনিধি :

বিএনপি’র কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ব্যরিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, শেখ হাসিনা বলেছেন যারা সেংশন দিবে তাদের কাছে কিছু কেনা হবে না। সেংশন কেন দিতেছে তা জাতিকে স্পষ্ট করে জানান। আওয়ামীলীগ জনগণের দল নয়, আওয়ামীলীগ ২০০৮ সালে সামরিক সরকার ও ভারতের সাথে আতাত করে ও পরবতর্ীতে বিনা ভোটে ক্ষমতায় এসেছে। জনগণ আওয়ামীলীগকে বিশ্বাস করে না।

শুক্রবার বিকেলে কুড়িগ্রাম জেলা শহরের এনআর প্লাজা মার্কেটের সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপি’র আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

মিথ্যা কথা বলে আওয়ামীলীগের মন্ত্রীরা। তাদের জায়গা হবে হাবিয়া দোজখে। যারা দেশের জনগণের ভোটে নির্বাচিত প্রতিনিধি তারা দেশ শাসন করবে। আওয়ামীলীগ জনগণের ভোটে নির্বাচিত নয়। আওয়ামীলীগ টিকে আছে আইন শৃংখলা বাহিনীর উপর নির্ভও করে। শান্তিুপর্ণ আন্দোলনের মাধ্যমে আগামী দুই-তিন মাসের মধ্যে এই পতন ঘন্টা বেজে উঠবে বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, জেলা বিএনপি’র সভাপতি তাসভীর উল ইসলাম, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানাসহ জেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকমর্ীরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT